মুক্তির অপেক্ষায় চাষীর শেষ ছবি

প্রথম প্রকাশঃ জুলাই ২৬, ২০১৫ সময়ঃ ১১:০০ পূর্বাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১১:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক

cবাংলাদেশের জনপ্রিয় চিত্র পরিচালক চাষী নজরুল ইসলাম। মৃত্যুর আগে তিনি দুটো ছবির কাজ শুরু করেছিলেন, তবে শেষ করে যেতে পারেন নি। সামান্য কিছু কাজ বাকি ছিল। সেই সামান্য কাজটুকু শেষ করেছেন তাঁর দীর্ঘদিনের সহকারী তারেক শিকদার। চাষী নজরুল ইসলামের স্ত্রী জ্যোৎস্না কাজী এমন তথ্যই দিলেন। ছবির নাম অন্তরঙ্গ।

তারেক শিকদারের জানান, ‘ওনার সঙ্গে প্রায় দুই যুগ কাজ করেছি। এত দিনের অভিজ্ঞতা থেকে ভালোমতোই ছবি দুটির কাজ শেষ করতে পেরেছি। এরই মধ্যে ছবিটি সেন্সর ছাড়পত্রও পেয়েছে।’
অন্তরঙ্গ ছবির প্রযোজনা করেছে এরই অভিনেত্রী আলিশা প্রধানের ব্যবসাপ্রতিষ্ঠান কার্নিভাল মোশন পিকচার্স। তাঁর সঙ্গে অভিনয় করেছেন ইমন, দিতি, অরুণা বিশ্বাসসহ অনেকে। আলিশা এবং তাঁর প্রযোজনা প্রতিষ্ঠানের প্রথম ছবি অন্তরঙ্গ।
আলিশা জানান, তাঁদের ইচ্ছা ছিল আগামী আগস্টেই ছবিটি মুক্তি দেওয়ার। কিন্তু ব্যবসায়িক দিক চিন্তা করে মুক্তির জন্য ঈদুল আজহার সময়টা এখন ভাবা হচ্ছে। সবকিছুই চূড়ান্ত হবে আগামী সপ্তাহের মধ্যে। তবে চাষীর হাত ধরে আলিশা-ইমনের রসায়ন দেখতে দর্শকদের খুব বেশি দিন দেরি করতে হবে না, এটা নিশ্চিত করেছেন আলিশা।
চাষী নজরুল ইসলাম পরিচালিত আরেকটি ছবি ভুল যদি হয়-এর কাজও এরই মধ্যে শেষ হয়েছে বলে জানান তারেক শিকদার। এর মূল চরিত্রেও অভিনয় করেছেন আলিশা, ইমন।

 

প্রতিক্ষণ/এডি/সাদিয়া

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G